আজাদুল বারী, বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী বিরুদ্ধে সাধারণ ডায়রী ও শোকজ নোটিশের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুহস্পতিবার বেলা ১১ টায় বনপাড়া পৌর যুবলীগ এই কর্মসূচীর আয়োজন করে।

ঘন্টাব্যাবি এই মানববন্ধনে প্রায় সহস্রাধিক নেতা, কর্মী ও সমর্থক অংশগ্রহন করেন। নাটোর-পাবনা মহাসড়কের পাটোয়ারী জেনারেল হাসপাতালে সামনে আয়োজিত মানববন্ধনে বক্তৃতা করেন প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুস সোবাহান প্রামানিক, বনপাড়া পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর যুবলীগের সভাপতি জাকির হোসেন সরকার,সহ-সভাপদি সারোয়ার, জিয়াউর রহমান,

সম্পাদক নাহিদ পারভেজ, সাংগঠনিক সম্পাদক রেজানুল হক রাসেল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান প্রামানিক, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী প্রমূখ উপজেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন বলেন, উপজেলা চেয়ারম্যান ৩০শে সেপ্টেম্বর উপজেলা চান্দাই ইউনিয়নের দিয়ারগাড়ফা গ্রামে যে বক্তৃতা দিয়েছিলেন তা খন্ডিত করে প্রচার করা হয়েছে।

অতীবিলম্বে বিএনপির সমর্থক সারোয়ার উদ্দিনের দায়ের করা সাধারণ ডায়রী প্রত্যাহারের দাবী করছি। প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুস সোবাহান প্রামানিক বলেন, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য জনসংখ্যা বিষয়ক সম্পাদককে রেজুলেশনের মাধ্যমে কেন্দ্র থেকে শোকজ করতে হয়। উপজেলা আওয়ামীলীগ তাকে শোকজ করতে পারে না।